4 views 31 secs 0 comments

রাঙ্গুনিয়ায় তিন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী প্রদান

In Sports
October 22, 2022
রাঙ্গুনিয়ায় তিন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী প্রদান

দাবা খেলার প্রতি আগ্রহ ছিল রাঙ্গুনিয়ার ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের। তবে উপকরণ না থাকায় তা আর শেখা হয়ে উঠেনি তাদের। তবে এই স্কুলসহ উত্তর নিশ্চিন্তাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইসলামপুর মাখজানুল উলুম মাদ্রাসার ও এতিমখানার শিক্ষার্থীদের জন্য দাবা খেলার সরঞ্জাম, ফুটবলসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী দেয়া হয়েছে। পাশাপাশি স্কুল তিনটির দরিদ্র শিক্ষার্থীদের দেয়া হয়েছে বিভিন্ন শিক্ষা সামগ্রী ও আর্থিক অনুদান।

জাতীয় শিশুকিশোর পরিষদ সৌদি আরব রিয়াদ শাখার সভাপতি রাঙ্গুনিয়া প্রবাসী কে এম জাকেরুল ইসলামের পক্ষ থেকে এসব সহায়তা করা হয়েছে। অনুদানসহ ক্রীড়া সামগ্রী পেয়ে এসব স্কুলের শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্র্রকাশ করে। রাজানগর ইসলামপুর প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোক্তা আরফান মিশুর সার্বিক ব্যবস্থাপনায় উপজেলার ইসলামপুর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ ইব্রাহিম।

প্রধান অতিথি ছিলেন ইসলামপুর মানবকল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা প্রবাসী কাজী মো. ফোরকান। বিশেষ অতিথি ছিলেন উত্তর নিশ্চিন্তাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিপন কুমার দাশ, রাজানগর ইসলামপুর প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোক্তা মো. সৈকত, যুগ্ম সম্পাদক মুহাম্মদ সুমন, স্বদেশ প্রতিনিধি সোহেল চৌধুরী, রেজাউল করিম সুমন, আবু তাহের, কাজী পরিবারের মেশকাত মাহমুদ, মো. রাফি, মো. মিনার প্রমুখ।