773 views 1 sec 0 comments

লায়ন্স ক্লাব অব চিটাগং তিলোত্তমা’র নেতৃত্বে নতুন মুখ।

In Business
June 26, 2023

আন্তর্জাতিক সেবা সংস্থা লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর লায়ন জেলা ৩১৫ বি৪ এর অধীন লায়ন্স ক্লাব অব চিটাগং তিলোত্তমা এর ২০২৩-২৪ সেবা বর্ষের কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি চট্টগ্রাম নগরীতে অনুষ্ঠিত এক সভায় ক্লাব সভাপতি লায়ন সাকিয়া সুলতানা’র সভাপতিত্বে, লায়ন জেলার রিজিয়ন ও ক্লাব চেয়ারপার্সন লায়ন শাহেলা আবেদীন এবং ক্লাবের বোর্ড অব ডিরেক্টরস্ কর্তৃক ২০২৩-২৪ সেবা বর্ষের জন্য লায়ন্স ক্লাব অব চিটাগং তিলোত্তমা’র কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মত সিন্ধান্তক্রমে গঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন লায়ন ইঞ্জিনিয়ার সোমেন কানুনগো, সেক্রেটারী লায়ন হুমাইরা ইসলাম এবং ট্রেজারার লায়ন শিরিনুর আক্তার নিশি।

অন্যান্যদের মধ্যে কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি – প্রফেসর জুনায়েদ কবির, সিফাত আল মনসুর, ও নিয়াজ চৌধুরী; যুগ্ম সাধারণ সম্পাদক নুসরাত সিলভী, জয়েন্ট ট্রেজারার রিসালাত তুলি, ক্লাব সার্ভিস চেয়ারপার্সন তুহিন শিকদার, মেম্বারশিপ চেয়ারপার্সন বিকিরণ বড়ুয়া, টেমার ফাতেমা নিয়াজ, টেইল টুইস্টার নাজমা একরাম, এলসিআইএফ কোর্ডিনেটর হারুনুর রশিদ, ক্লাব ডাইরেক্টর – ডাঃ বিউটি পাল, উম্মে হাবিবা আঁখি, ডাঃ শেফাতুজ জাহান, আবু কায়সার গোলাম মোর্শেদ।

প্রেস বিজ্ঞপ্তি।