কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন আর্ন্তজাতিক এ্যাডম্যান এ্যাওয়ার্ড গোল্ড পুরষ্কারে ভূষিত

কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন আর্ন্তজাতিক এ্যাডম্যান এ্যাওয়ার্ড গোল্ড পুরষ্কারে ভূষিত

কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন ১১তম আর্ন্তজাতিক এ্যাডম্যান এ্যাওয়ার্ড গোল্ড পুরষ্কারে ভূষিত। বিশ্বব্যাপী বাজারজাতকৃত টেলিভিশন পণ্যের ব্র্যান্ড ধারণা, উদ্ভাবনী পরিকল্পনা, সামাজিক প্রভাব এবং নজরকাড়া রিপোর্ট কার্ড এসকল বিষয়ের উপর ভিত্তি করে আর্ন্তজাতিক প্রফেশনাল জুরি বোর্ড কনকা টিভিকে এই স্বীকৃতি প্রদান করেছে।

১৯৮০ সালে চীন-বিদেশী যৌথ-উদ্যোগে ইলেকট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স প্রস্তুতকারক হিসাবে প্রতিষ্ঠিত হয়ে বিগত ৪০ বছরে প্রযুক্তি এবং উৎপাদন অভিজ্ঞতায় কনকা নিজেকে শীর্ষ ৫টি টিভি ব্র্যান্ডের তালিকায় স্থান করে নিতে সক্ষম হয়েছে। বিশ্বব্যাপী ১৬০ টিরও অধিক দেশের গ্রাহকগণ কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশনের প্রযুক্তি সুবিধা ভোগ করছে। কনকা বিশ্বব্যাপী প্রতিবছর ২ কোটিরও অধিক টিভি উৎপাদন ও বাজারজাতকরণ করছে।

প্রযুক্তিগত অগ্রগতির সাথে গ্রাহকদের চাহিদা বিবেচনায় কনকা টিভিতে সংযোজন করা হয়েছে রোটেটিং স্মার্ট স্ক্রিন প্রযুক্তি যার ফলে স্ক্রিন ইন্টারফেস যে কোন দিকে পরিবর্তন করা যায় এবং মোবাইল ফোনের সাথে সংযোগ করে বিভিন্ন দৃশ্য টিভি স্ক্রিনে বড় পর্দায় উপভোগ করা যায়।

কনকা টিভি’র এআই (AI) প্রযুক্তির ক্যামেরায় সুন্দর মহুর্তুগুলো সহজে রের্কড করে ফিল্টার এবং সৌন্দর্যবর্ধনের মাধ্যমে পরবর্তীতে পরিবারকে নিয়ে উপভোগ করা যায় যা অতি অল্প সময়ের মধ্যে বাংলাদেশে টিভি’র মার্কেটে প্রবেশ করবে।কনকা টিভিতে রয়েছে আন্তজাতিক মানের উন্নত সব প্রযুক্তি যেমন- 4K, True Color, Home share, Cavity Speaker, Dolby Digital Sound system এবং TFT Panel যা অন্যদের থেকে আলাদা।

এছাড়া ও রয়েছে 24K UHD রেজোলিউশন, HDR10 (1.07 বিলিয়ন কালার), Android 11.0 OS, Google Assistant/Google play/chrome cast বিল্ট-ইন এবং 2GB RAM/16GB অভ্যন্তরীণ মেমরি, সমস্ত সেরা অ্যাপস এবং গেমস, Wi-Fi সংযোগ।
দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স পণ্যের আমদানিকারক, প্রস্তুতকারক এবং বিপণনকারী গ্রুপ ইলেক্ট্রো মার্ট বাংলাদেশে কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন সরবরাহ ও বাজারজাতকরণ করছে।

বাংলাদেশের ইলেকট্রনিক্স মার্কেটে ভোক্তাদের কাছে আমদানি করা টেলিভিশনগুলো যখন উচ্চমূল্যে বিক্রি হয়, তখন ইলেক্ট্রো মার্ট চেষ্টা করে যে কীভাবে দেশের সর্বস্তরের গ্রাহকদের কাছে স্বল্পমূল্যে একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের টেলিভিশন পৌঁছে দেওয়া যায়। ফলস্বরূপ, ইলেক্ট্রো মার্ট ১৯৯০ সাল থেকে প্রথম বিশ্ব বিখ্যাত কনকা ব্র্যান্ডের টেলিভিশন ১৪”/২১” (ঈজঞ) বাজারজাত করা শুরু করে।

ইলেক্ট্রো মার্ট গ্রাহকদের রুচি, সামর্থ্য, পরিচ্ছন্ন ছবি, গুণগত শব্দমান, বিশ্বব্যাপী চাহিদা এবং নিত্যনতুন প্রযুক্তি ইত্যাদি মাথায় রেখে উল্লেখযোগ্য সংখ্যক টেলিভিশনের মডেল তৈরি ও বাজারজাত করছে। বর্তমানে কনকা ব্র্যান্ডের টেলিভিশন বাজারে একটি ভালো অবস্থানে রয়েছে এবং মোট টেলিভিশন মার্কেট শেয়ার এর একটি উল্লেখযোগ্য অংশ কনকা টিভির দখলে। গত বছর আমাদের বাৎসরিক প্রবৃদ্ধির হার ছিল প্রায় ৩৫% এর অধিক।

https://www.jaijaidinbd.com/information-technology/292975

Related post

চিটাগং কলেজ ইংলিশ এলামনাই এসোর বৃত্তি প্রদান

চিটাগং কলেজ ইংলিশ এলামনাই এসোর বৃত্তি প্রদান

চট্টগ্রাম কলেজের ইংরেজি বিভাগের সাবেক ছাত্র-ছাত্রীদের সংগঠন এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে উক্ত বিভাগের অনার্স ২য় বর্ষের ৪ জন ছাত্র-ছাত্রীকে নগদ ৫ হাজার…
দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই

দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই

হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন,শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের ন্যায় পটিয়াতেও ব্যাপক উন্নয়ন হয়েছে। বিগত ১৩ বছরে পটিয়াতে সাড়ে ৫…
লিটারে ১৪ টাকা কমল সয়াবিন তেলের দাম

লিটারে ১৪ টাকা কমল সয়াবিন তেলের দাম

সয়াবিন তেলের দাম লিটারে ১৪ টাকা করে কমিয়েছে বাংলাদেশ ভেজিটেবল অয়েল রিফাইনার্স অ্যান্ড বনস্পতি ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন।আজ সোমবার (৩ অক্টোবর) বাণিজ্য সচিবকে…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *