7804 views 12 secs 1,701 comments

mmart.com.bd বাংলাদেশের প্রধান অনলাইন মার্কেটপ্লেস হিসেবে যাত্রা করেছে

In Business
February 08, 2023
mmart.com.bd

Mmart.com.bd হল বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস, 5-6 মাসের সফল পরীক্ষার পর 22শে জানুয়ারী 2021 তারিখে আনুষ্ঠানিকভাবে চালু হয়েছে। দেশের সবচেয়ে বিশ্বস্ত এবং সেরা অনলাইন স্টোর হয়ে ওঠার মিশন নিয়ে, mmart.com.bd গ্রাহকদের বিস্তৃত মানের পণ্যের সাথে সংযুক্ত করে, একটি অনন্য এবং নির্বিঘ্ন কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে।

mmart.com.bd-এ, গ্রাহকরা কিডস, খেলনা ও পার্টি টুলস, হোম অ্যাপ্লায়েন্সেস, ইলেকট্রনিক গ্যাজেটস, ইলেকট্রনিক ডিভাইস, হোম ও লাইফস্টাইল, মুদি, পুরুষদের ফ্যাশন, মহিলাদের ফ্যাশন এবং স্বাস্থ্য ও সৌন্দর্য সহ বিস্তৃত পণ্যের জন্য কেনাকাটা করতে পারেন। অনলাইন স্টোরটি ক্যাশ অন ডেলিভারি বিকল্পের পাশাপাশি তাৎক্ষণিক রিটার্ন এবং 7-দিনের রিটার্ন এবং রিফান্ড নীতি প্রদান করে, প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করে।

কোম্পানীর দৃষ্টিভঙ্গি হল বিশ্বের ঝামেলামুক্ত এবং সেরা অনলাইন পোশাকের দোকানে পথপ্রদর্শক হওয়া, স্থানীয়ভাবে শুরু করা এবং অবশেষে ফ্যাশন প্রেমীদের জন্য একটি হাব তৈরি করতে আন্তর্জাতিকভাবে বিস্তৃত হওয়া।

“আমরা mmart.com.bd চালু করতে পেরে এবং গ্রাহকদের একটি অতুলনীয় অনলাইন শপিং অভিজ্ঞতা প্রদান করতে পেরে গর্বিত, “আমাদের লক্ষ্য হল বাংলাদেশের সবচেয়ে বিশ্বস্ত এবং সেরা অনলাইন পোশাকের দোকানে পরিণত হওয়া, গ্রাহকদের জন্য সর্বোত্তম মানের এবং সুবিধা প্রদান করা।”

mmart.com.bd হল বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস, যেখানে কিডস, খেলনা ও পার্টি টুলস, হোম অ্যাপ্লায়েন্সেস, ইলেকট্রনিক গ্যাজেটস, ইলেকট্রনিক ডিভাইস, হোম ও লাইফস্টাইল, মুদি, পুরুষদের ফ্যাশন, মহিলাদের ফ্যাশন এবং স্বাস্থ্য সহ বিস্তৃত পণ্য অফার করে & সৌন্দর্য। গ্রাহক সন্তুষ্টির উপর ফোকাস রেখে, mmart.com.bd একটি ক্যাশ অন ডেলিভারি বিকল্পের পাশাপাশি তাৎক্ষণিক রিটার্ন এবং 7-দিনের রিটার্ন এবং রিফান্ড নীতি অফার করে।

আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে ভিজিট করুন mmart.com.bd অথবা যোগাযোগ করুন +8809612556644

1,701 comments on “mmart.com.bd বাংলাদেশের প্রধান অনলাইন মার্কেটপ্লেস হিসেবে যাত্রা করেছে